ফরিদগঞ্জে আর এস ল চেম্বারের শুভ উদ্বোধন

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলা

Sharing is caring!

রিদওয়ান হাসান ফাহাদ- গত ২৭ জানুয়ারী এই প্রথম ফরিদগঞ্জ উপজেলা সদরের পৌরসভার সামনে আনোয়ার ভিলা র দোতালায় আর এস ল চেম্বারের শুভ উদ্ভোধন করা হয়।এই মহতি উদ্দ্যোগটি নিয়েছেন সাবেক ছাত্রনেত্রী,সমাজসেবিকা,করোনাযোদ্ধা এডভোকেট রোকেয়া বেগম শেফালী। করোনাকালিন সময়ে তিনি অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেস্টা করেছেন।তার এই মহতি উদ্দ্যোগটি ও সমাজসেবারই একটি অংশ বলে তিনি মনে করেন।

শুভ উদ্ভোধনী অনুস্টানে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের প্রতিস্টাতা সভাপতি সাংবাদিক ফরিদ আহমেদ রিপন,বর্তমান সভাপতি কামরুজ্জামান,সিনিঃ সহ সভাপতি মানিক পাঠান,শিমুল হাসান, মমিন গাজি,পৌর আওয়ামীলীগ নেতা মোফাজ্জল হোসেন মোফা পাটওয়ারী, মাহবুব মোরশেদ,আলহাজ্ব মোহাম্মদ রসু মিয়া,বিএনপি নেতা শাহআলম গাজি,আমির হোসেন সহ আরো অনেকে।

এডভোকেট শেফালী বলেন- ফরিদগঞ্জবাসীকে আইনগত সহায়তা করার লক্ষেই বিশেষ করে অসহায় নারী ভিকটিমদের আইনগত সহায়তা করার জন্যই তিনি এ উদ্দ্যোগটি নিয়েছেন।
তিনি বলেন গ্রামের অসহায় নারীরা অনেক সময় ভিকটিমের স্বীকার হন কিন্তু তারা তাদের নির্যাতনের কথা গুলে খুলে বলার জায়গা খুঁজে পাননা।তার এই ল চেম্বারটি অসহায় নারীদের কিছুটা হলেও আইনি সহায়তা দিতে পারবেন।তিনি বলেন আমার এই ল চেম্বারটি সপ্তাহে একদি ন প্রতি শুক্রবার সকাল ১০ টা হতে সন্ধা ৭ টা পর্যন্ত খোলা থাকবে।তিনি এ চেম্বারে দেওয়ানী ফৌজদারি ও আয়কর সহায়তা সেবা দিবেন।এতে ফরিদগঞ্জবাসির কস্ট কিছুটা হলেও লাগব হবে।তিনি ফরিদগঞ্জবাসির দোয়া কামনা করেছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *